fbpx

আটক করা হল পরীমনিকে

Pinterest LinkedIn Tumblr +

আটক করা হল পরীমনিকে। তাকে নিয়ে যাওয়া হবে র‍্যাবের সদর দপ্তরে। সেখানে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে। র‍্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। পরীর বিরুদ্ধে  অভিযোগ, তার বাড়িতে পাওয়া গেছে বিপুল পরিমাণ মদ, সোনার বার।

আজ বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এই অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা।

এর আগে র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যদের বাসার বাইরে দেখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে লাইভ শুরু করেন পরীমনি। সেখানে অভিযোগ করে তিনি বলেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছেন।লাইভে পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে হোক। আমি লাইভ কাটবো না। সবাই দেখুক। সবাইকে দেখিয়ে দেবো, এরা কী কী করে।

এ বিষয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে বলেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।’

উল্লেখ্য, কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন পরীমনি। কয়েকজনকে সে ঘটনায় গ্রেফতারও করা হয়েছিল। তারা জামিনও পেয়ে গেছেন। এছাড়া, ওই ঘটনার মধ্যেই একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা।

পরীমনিকে আটক করে গাড়িতে তোলা হচ্ছে। দেখতে নিচের লিংকে ক্লিক করুন-

Share.

Leave A Reply