fbpx

ঢাকার আকাশে চলবে মেঘ ও রোদের লুকোচুরি  

Pinterest LinkedIn Tumblr +

সারাদেশে পালিত হচ্ছে মুসলিম ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আজহা। ঈদের দিন বুধবার (২১ জুলাই) রাজধানীর আকাশ আংশিক মেঘাচ্ছন্ন থাকতে পারে। আর হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হতে  পারে বলে আবহাওয়া অধিদপ্তর সূত্রে জানা গেছে।

আবহাওয়া অধিদপ্তরের ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, বুধবার ঢাকায় হালকা বৃষ্টি হতে পারে। তবে রংপুর ও ময়মনসিংহ বিভাগে মাঝারি বা ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। বাকি জেলাগুলোয় ঈদের দিন বৃষ্টির সম্ভাবনা তেমন নেই।

পূর্বাভাস বলছে, রাজধানীতে সকালে সামান্য সময়ের জন্য একপশলা বৃষ্টি আসতে পারে। আর সারা দিন আকাশে মেঘ ও রোদের লুকোচুরি চলতে পারে। সন্ধ্যার দিকে আরেক দফা বৃষ্টির সম্ভাবনা থাকলেও তা অল্প সময়ের জন্য স্থায়ী হতে পারে। মেঘের কারণে রোদের তেজ কম থাকবে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে ,ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক  জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারি থেকে ভারি  বর্ষণ হতে পারে।

Share.

Leave A Reply