fbpx

তবে কি প্রেমে পড়েছেন কঙ্গনা?

Pinterest LinkedIn Tumblr +

বৃষ্টিতে ভিজছে ঢাকা। শুধু ঢাকা নয়, ভিজছে কলকাতা থেকে শুরু করে মুম্বাই শহর। নির্ধারিত আবহাওয়ার পূর্বাভাস সত্যি করে গত মঙ্গলবার(৮ জুন) বর্ষা ঢুকে পড়েছে আরব সাগরের তীরবর্তী মুম্বাই শহরে। মুম্বাই শহরের সাথে সাথে ভিজছে কি কঙ্গনা রানৌত?

অভিনেত্রীর ছবি এবং স্টোরি তো তাই বলছে। বৃষ্টির সেই অনুভূতি ছুঁয়ে গিয়েছে তাকেও। তাই তার অকপট স্বীকারোক্তি, ‘মুম্বাইয়ের বৃষ্টির মতো রোম্যান্টিক আর কিচ্ছু নয়।’

সাধারণত কঙ্গনার  আচরণ দেখে অনেকেই ভাবতে পারেন, তিনি কাঠখোট্টা। কিন্তু এই অনুভূতি বলছে ভিন্ন কথা। নেটাগরিকদের প্রশ্ন, নতুন প্রেমে পড়লেন নাকি এই বলিউড কুইন?

কঙ্গনা রানৌতের ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

সেই উত্তরও তিনি দিয়েছেন স্টোরিতেই। মজা করে লিখেছেন, ইচ্ছে থাকলেও উপায় নেই কারণ, তার মতো একা মানুষের দিবাস্বপ্ন দেখা ছাড়া গতি নেই। পাশাপাশি ছবি এও বলছে, শুধু মনে নয়, সাজসজ্জাতেও আবহাওয়ার মতোই চূড়ান্ত রোম্যান্টিক কঙ্গনা।

বৃষ্টিকে উপভোগ করতে নিজের সাজ বদলেছেন। শাড়িতে জড়িয়েছেন নিজেকে। চুল বাঁধা পরিপাটি করে। নেটমাধ্যমে এবং সংবাদমাধ্যমে এই ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে তাকে ঘিরে।

সম্প্রতি, কোভিড পজিটিভ হওয়ার পর মানালিতে নিজের বাড়ি চলে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে পরিবারের সঙ্গে বেশ কিছু দিন কাটান। দ্রুত সুস্থতার জন্য টানা বিশ্রামে ছিলেন।

Share.

Leave A Reply