fbpx

তারকাদের কে কোথায় পূজা উদযাপন করছেন

Pinterest LinkedIn Tumblr +

বছর ঘুরে আবারও এসেছে বাঙালি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা। সাধারণ মানুষের মতো তারকাদেরও পূজা নিয়ে থাকে আলাদা প্রস্তুতি। মনে থাকে উদ্দিপনা। তারকারা কে কীভাবে, কোথায় পূজা উদযাপন করবেন তা নিয়ে সাধারণ মানুষের মনে কৌতুহলের শেষ নেই। চলুন জেনে নেওয়া যাক তারকাদের কে কোথায় এবারের পূজা কাটাচ্ছেন।

প্রথমে বলি মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীমের কথা। মীম ঢাকায় স্থায়ী হলেও পূজায় গ্রামের বাড়ি রাজশাহীতে কাটাতে পছন্দ করেন। পোশাক নিয়েও পূজায় আলাদা প্রস্তুতি থাকে। ষষ্ঠি থেকে দশমী পর্যন্ত আলাদা আলাদা পোশাক নির্বাচন করেন।

অভিনেত্রী সুষমা সরকার পূজায় গ্রামের বাড়ি চট্টগ্রামে যেতেই বেশি পছন্দ করেন। এবারের পূজাতেও তিনি সেখানেই যাওয়ার পরিকল্পনা করেছেন। এই অভিনেত্রী বলেন, পূজায় খাবার খেতে তিনি দারুণ পছন্দ করেন। এমনকি মন্দিরের খাবারের গন্ধে তিনি পাগল হয়ে যান। ডায়েটে একদমই বিশ্বাস নেই এই অভিনেত্রীর। বরং খেয়ে ওয়ার্ক আউট করতেই বেশি পছন্দ করেন এই অভনেত্রী।

অভিনেত্রী অরুণা বিশ্বাস এবার ঢাকাতেই পূজা কাটাবেন। নিজের হাতেই পূজার খাবার রান্না করবেন। পূজার রান্নায় অন্যের উপর একেবারেই নির্ভর করতে নারাজ এই তিনি।

অভিনেতা সুমিত সেনগুপ্ত বরাবরের মতো এবারের পূজাতেও থাকবেন গ্রামের বাড়ি রংপুরে। পরিবারের সবার সাথে পূজা উদযাপন করবেন বলে জানালেন।

রবীন্দ্র সংগীতশিল্পী অনিমা রায় পূজার স্মৃতি রোমন্থন করে বলেন, পূজার সময় বাবা মাদের একেবারে শেষবেলায় কেনাকাটা করতে নিয়ে যেতেন। তবে যে পোশাকই পছন্দ করতাম বাবা কিনে দিতেন।

পূজাতে নিজ হাতে রান্না করেন অনিমা রায়। লাবরা, পায়েস, লুচি এসব করে অন্যদের খাওয়াতে খুবই পছন্দ করেন তিনি। পূজায় অন্তত বিসর্জনের দিন ছেলের হাত ধরে পূজা মণ্ডপে ঘোরেন এই শিল্পী।

Share.

Leave A Reply