fbpx

পরীকে ধর্ষণ ও হত্যা চেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে

Pinterest LinkedIn Tumblr +

চারপাশে এত এত খারাপ খবরের ভিড়ে যুক্ত হল আরও এক খারাপ খবর। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি কারও নিস্তার নেই যেন। বিশেষ করে সে যদি হয় মেয়ে। আর সেলিব্রেটি হলে তো আমরা তাকে ‘খারাপ মেয়ে’ বলেই আক্ষা দিয়ে থাকি। অথচ এই নায়িকাদের নিয়ে স্বপ্ন দেখার অন্ত নেই আমাদের। আমরা কেউ জানিনা একজন অভিনেত্রীকে টিকে থাকতে কতটা যুদ্ধ করতে হয়।

দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে। শুধু একজন অভিনেত্রীই নয়, এটা গোটা সিনেমা ইন্ডাস্ট্রির জন্য ভয়ঙ্কর এক ঘটনা।

পরীমনি ১৩ জুন সন্ধ্যায় নিজে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

তিনি অভিযোগ করে লিখেছেন, ‘বরাবর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি।এই দেশের একজন বাধ্যগত নাগরিক।আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই। এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার ?
আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা। যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়!

আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা। আজ আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো। আফসোস ছাড়া কারোর কি করবার থাকবে তখন! আমি তাদের মতো চুপ কি করে থাকতে পারি মা? আমি তো আপনাকে দেখিনি চুপ থেকে কোন অন্যায় মেনে নিতে!
আমার মা যখন মারা যান তখন আমার বয়স আড়াই বছর। এতদিনে কখনো আমার এক মুহুর্ত মাকে খুব দরকার এখন, মনে হয়নি এটা। আজ মনে হচ্ছে , ভীষণ রকম মনে হচ্ছে মাকে দরকার ,একটু শক্ত করে জড়িয়ে ধরার জন্য দরকার। আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা।’

এ বিষয়ে আরও জানতে নিচের লিংকে ক্লিক করুন-

Share.

Leave A Reply