fbpx

বেতনের পুরো টাকা করোনা চিকিৎসায় দান করলেন মাশরাফী!!

Pinterest LinkedIn Tumblr +

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা কোভিড-১৯ সুরক্ষা ও স্বাস্থ্যসেবা কার্যক্রম গতিশীল করতে, সংসদ সদস্য হিসেবে প্রাপ্ত তাঁর একমাসের সম্মানীর পুরো টাকাই অনুদান হিসেবে দিয়েছেন।

ছবি: সংগৃহীত

মাশরাফী মানেই যে ব্যতিক্রম সেটা আরও একবার প্রমাণ হলো। এবার জানা গেলো অনেক দিন ধরেই সাংসদ হিসেবে প্রাপ্ত সম্মানী অনুদান হিসেবে দিয়ে মানুষের পাশে দাঁড়াচ্ছেন “ক্যাপ্টেন ফ্যানটাস্টিক”। তার গেল মাসের সম্মানীর পুরো টাকা (এক লাখ পঁচাত্তর হাজার টাকা) অনুদান হিসেবে দিয়েছেন, যার সবটাই ব্যয় হবে করোনা চিকিৎসায় এবং দরিদ্রদের প্রয়োজনে। নড়াইল জেলা আওয়ামী লীগ এই অর্থ প্রয়োজন মাফিক খরচ করবে বলে জানা গেছে।

ছবি: সংগৃহীত

সাংসদ নির্বাচিত হয়ে গত আড়াই বছরে, মাশরাফী সাংসদ হিসেবে প্রাপ্ত সম্মানী ছাড়াও ক্রিকেটাঙ্গন থেকে উপার্জিত ব্যক্তিগত অর্থ থেকে ২ কোটিরও বেশি টাকা করোনা আক্রান্ত মানুষে সেবায় ব্যয় করেছেন বলে জানিয়েছেন মাশরাফীর নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক। যার সবশেষ উদাহরণ, চলতি সপ্তাহের শুরুতেই নড়াইলের প্রয়াত মেয়র ও শ্রমিকনেতা জাহাঙ্গীর বিশ্বাস স্মরণে নড়াইলের ২০০ জন বাস শ্রমিককে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন মাশরাফী। এর পাশপাশি মাশরাফীর ব্যক্তিগত পরিচালনায়, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগেও করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন সবার প্রিয় “ম্যাশ”

মাশরাফী বিন মোর্ত্তজার সংসদ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক সৌমেন বসু জানান, “মাননীয় সাংসদ জাতীয় সংসদ থেকে প্রতিমাসে প্রাপ্ত সম্মানীর অর্থ এলাকার দরিদ্র মানুষকে সাহায্য, সামাজিক কর্মকাণ্ড, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তা এবং আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিপদে পাশে থাকাসহ; সংগঠনের কর্মকাণ্ডে ব্যয় করেন, যার বেশিরভাগ মানুষই জানেন না।”

Share.

Leave A Reply