fbpx

মামলা করা হলো মোশাররফ করিমের বিরুদ্ধে

Pinterest LinkedIn Tumblr +

পর্দায় তিনি কখনো ভবঘুরে তরুণ, কখনো নিপাট ভদ্রলোক, কখনও আবার তিনিই হয়ে ওঠেন দায়িত্বশীল পুলিশ ইন্সপেক্টর। অভিনয়ের জাদুতে সকল চরিত্র বাস্তব করে তোলেন। ভক্তরা চমকে যান প্রিয় অভিনেতার অভিনয় দেখে। বলছি দেশের বর্তমান সময়ের জনপ্রিয় ও মেধাবী অভিনেতা মোশাররফ করিমের কথা।

ঝুট-ঝামেলাহীন থাকতেই পছন্দ করেন তিনি। কিন্তু তার পছন্দমত তো আর সবকিছু চলবে না! আর তাইতো না চাইতেও এই অভিনেতা জড়িয়ে গেলেন মামলা মোকদ্দমার সাথে। এক আইনজীবী মামলা দিয়েছেন মোশাররফ করিমের নামে।

মোশারফ অভিনীত ‘হাইপ্রেশার-২’ নাটকে আইজীবীদের বাজেভাবে তুলে ধরার অভিযোগে মোশাররফ করিমসহ চার ব্যক্তি ও বৈশাখী ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে কুমিল্লার আদালতে ৫০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা আইনজীবী সমিতির সদস্য মো. রফিকুল ইসলাম হোসাইন বলেন, ‘হাইপ্রেশার-২ নাটকের ৩৫ থেকে ৫০ মিনিট এবং ১৩০ থেকে ১৫০ মিনিটের মধ্যে আইনজীবীদের বাজেভাবে উপস্থাপন ও কটাক্ষ করা হয়। একজন অভিনেতা একটি পেশায় থেকে অন্য পেশার ব্যক্তিদের “দুইডা উকিলের দাম কত? সস্তা আছে” এমন সংলাপ দিতে পারেন না। বিষয়টিতে আইনজীবীদের কটাক্ষ ও হেয় করা হয়েছে। এতে আমার আইন পেশার প্রতি অবজ্ঞা ও অসম্মান করা হয়েছে। তাই ৫০ কোটি টাকার মানহানির মামলা করা হলো।’

মামলা করা হয় ১৮ জুলাই বেলা ৩টায়। মামলাটি আমলে নিয়ে জ্যেষ্ঠ বিচারক হাকিম চন্দন কান্তি নাথ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) ১৮ আগস্ট তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন।

এ যেন মোশাররফ ভক্তদের জন্য বিনা মেঘে বজ্রপাত! তার মতো এমন নির্ঝঞ্ঝাট মানুষ কিনা নাটকে সংলাপ দেওয়ার জন্য মামলায় জড়িয়ে গেলেন?

অনেকে অভিনেতার পক্ষ নিয়েছেন, আবার কারো কন্ঠে ভিন্ন সুর। নাটকের সংলাপ হলেও কোন পেশাকেই ছোট করে দেখা উচিত নয় -বলেও মন্তব্য করছেন অনেকেই। তবে যে যাই বলুক, মোশাররফ এ নিয়ে একেবারেই চুপ।

Share.

Leave A Reply