fbpx

শ্রীলঙ্কা সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +

শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করেছে ভারত। জুলাইয়ে তিন ম্যাচের ওয়ানডে এবং তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করছে ভারত । শ্রীলঙ্কা সফরে ভারতকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান, সহ অধিনায়ক ভুবনেশ্বর কুমার।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের সূচির সঙ্গে মিলে গেছে ভারতের শ্রীলঙ্কা সিরিজ। মাসখানেক আগে ক্রিকইনফো দুই সিরিজের জন্য ভারতের সম্ভাব্য আলাদা আলাদা দল নির্বাচন করলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয় । তবে শ্রীলঙ্কা সিরিজের জন্য যে ভিন্ন দল ঘোষণা করবে ভারত, সে বিষয়টি গত মাসেই ঘোষণা করেছিলেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। এবার সেটারই বাস্তবায়ন দেখা গেল।

করোনার প্রাদুর্ভাবে স্থগিত হয়েছে আইপিএল। সেই আইপিএলেই দুর্দান্ত পারফরম্যান্স করার পুরস্কার পেয়েছেন পৃথ্বী শ-চেতন সাকারিয়ারা। জাতীয় দল থেকে বাদ পড়ার পর আবারো জাতীয় দলে সুযোগ পেলেন পৃথ্বী শ,মনীশ পান্ডে, কুলদীপ যাদব। সৈয়দ মুস্তাক আলী ট্রফি এবং আইপিএলে দুর্দান্ত পারফর্ম করে নিজেদের চিনিয়ে ভারতীয় দলে প্রথমবারের মতো ডাক পেলেন দেবদূত পাড়িকল-চেতন সাকারিয়া। এছাড়াও চেন্নাই সুপার কিংসের হয়ে ভালো খেলার পুরস্কারস্বরূপ প্রথমবারের জন্য ডাক পেলেন ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়।

শ্রীলঙ্কা সফরের ভারতীয় স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শা, দেবদূত পাড়িকাল, ঋতুরাজ গায়কোয়াড়, সূর্যকুমার যাদব, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, নীতিশ রানা, ইশান কিষাণ (উইকেটরক্ষক), স্যাঞ্জু স্যামসন (উইকেটকিপার), যুবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুণাল পান্ডিয়া, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), দীপক চাহার, নবদ্বীপ সাইনি ও চেতন সাকারিয়া।

Share.

Leave A Reply