fbpx

আজ ‘বিশ্বসুন্দরী’ রূপে দেখা দেবেন পরী

Pinterest LinkedIn Tumblr +

৩০ জুলাই পথচলার দশ বছর পেরিয়ে এগারো বছরে পদার্পণ করছে মাছরাঙা টেলিভিশন। ‘রাঙাতে এলো মাছরাঙা’- এ স্লোগান নিয়ে ২০১১ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে চ্যানেলটি। যাত্রালগ্ন থেকে চ্যানেলটি অনুষ্ঠান ও সংবাদ প্রচারের ক্ষেত্রে বাংলাদেশকে ধারণ করে এগিয়ে যায়।

করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চ্যানেল কার্যালয়ে বিশেষ কোন আয়োজন থাকছে না। টিভি পর্দায় বিশেষ আয়োজনের মধ্যে থাকছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার। ৩০ জুলাই এবং ৩১ জুলাই পরপর দুই দিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে মাছরাঙা’র পর্দায় দেখা যাবে ছবিটি। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এ ছবিতে অভিনয় করেছেন সিয়াম, পরীমনি, চম্পা, ফজলুর রহমান বাবুসহ আরও অনেকে।

বিশ্বসুন্দরী ছবির দৃশ্য। ছবি : সংগৃহীত

এ ছাড়া মাছরাঙা’র নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্ব থাকছে প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে। প্রথম দিন থেকে প্রচার শুরু হওয়া ‘রাঙা সকাল’-এরও দশ বছর পূর্তি হচ্ছে। তাই এ দিনের আয়োজন থাকছে ভিন্ন আঙ্গিকে। এ দিন অতিথি হিসেবে থাকবেন অনুষ্ঠানেরই দু’জন উপস্থাপক নন্দিতা ও লাবণ্য। দু’জনেই সংগীতশিল্পী হিসেবে সুপরিচিত। দুই ঘণ্টার অনুষ্ঠানে গান পরিবেশনের পাশাপাশি অন্য দুই উপস্থাপক কিবরিয়া এবং রুম্মানের সঙ্গে আলাপচারিতায় মেতে উঠবেন তারা। অনুষ্ঠানটি প্রচারিত হবে যথারীতি সকাল ৭ টায়।

আবহমান বাংলার কৃষ্টি, ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরা এবং অসাম্প্রদায়িক মূল্যবোধকে ছড়িয়ে দিতে মাছরাঙা’র নানামাত্রিক আয়োজন দর্শকদের মন জয় করেছে। বস্তুনিষ্ঠ সংবাদ এবং রুচিশীল অনুষ্ঠান প্রচারের মধ্য দিয়ে আলাদা দর্শকশ্রেণী তৈরি করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপের এই চ্যানেল।

Share.

Leave A Reply